ছোট লতিফ খানের স্ত্রী ও সিপন খানের মাতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার।। চাঁদপুর শহরের পুরান বাজারে বিশিষ্ট ব্যবসায়ী মরহুম আব্দুল লতিফ খানের (ছোট লতিফ খা) স্ত্রী ও ব্যবসায়ী নেতা সেলিম খান,আরজু খান,শাহীন খান,সিপন খান ও রিপন খানের মাতা মোছাম্মৎ আনোয়ারা বেগম আর বেঁচে নেই।
তিনি মঙ্গলবার ২৯ আগস্ট, ২০২৩ ইং তারিখে দিবাগত রাত ১২টা ৫০ মিনিটের সময় চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
মৃত্যুকালে তাহার বয়স হয়েছিলো প্রায় ৯৮ বছর।তিনি ৪ ছেলে ১ মেয়ে,পুত্রবধূ, নাতি নাতনিসহ অগণিত আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন।
আনোয়ারা বেগম দীর্ঘদিন যাবত বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মঙ্গলবার তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে রাতে তাকে চাঁদপুর জেলা হাসপাতালে নেয়া হয়।হাসপাতালে কিছু সময় চিকিৎসাধীন থাকা অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মরহুমার জানাজার নামাজ সকল আত্মীয়-স্বজন আসার পর আজ বুধবার সকালে সুবিধা জনক সময়ে পুরান বাজার ঐতিহাসিক জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হবার কথা রয়েছে। পরে পুরান বাজার মেরকাটিজ রোড এলাকার (দেওয়ান আবুল খায়ের সড়ক) নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হবে বলে জানা যায়।
মোসাম্মৎ আনোয়ারা বেগম ফরেজগার পর্দাশীল একজন নারী ছিলেন।
তিনি পুরান বাজারের বিশিষ্ট ব্যবসায়ী সেলিম খান ও বিল্লাল খানের ছোট মা এবং চাঁদপুর বড় স্টেশন মাছঘাটের বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ উল্লাহ খোকন খার খালাম্মা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৩:১২)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০