May 25, 2022, 1:21 am

News Headline :
ময়মনসিংহে ব‍্যবসায়ী সমিতির উদ্যোগে পরিচ্ছন্ন হলো চুড়খাই বাজার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তির প্রতিবাদে ফরিদগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল মধ্যপাড়া খনি শ্রমিক সন্তানদের শিক্ষা উপবৃত্তি প্রদান ঠাকুরগাঁওয়ে মোটর সাইকেলের ধাক্কায়  বৃদ্ধার মৃত্যু  পিরোজপুরে বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি’র উপরে মামলা নির্যাতনের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল প্রধানমন্ত্রীকে কটূক্তির প্রতিবাদে সরকারি কলেজ ছাত্রলীগের বিক্ষোভ  জেলা তথ্য অফিস আয়োজনে সরকারের উন্নয়ন কার্যক্রম প্রচারণায় হাইমচরে মহিলা সমাবেশ পার্বতীপুরে ল্যাম্ব হাসপাতাল কতৃক টর্নেডো কবলিত ১০ পরিবারকে সহায়তা প্রদান  চান্দ্রায় ইউনিয়ন পরিষদে নিবন্ধিত জেলেদের মাঝে চাউল বিতরণ একজন কবি ও লেখকের চোখে অঞ্জনা খান মজলিস

বগুড়ার শেরপুরে ছবি তোলায় সাংবাদিককে পেটাল হাইওয়ে পুলিশ

শেরপুর প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে মহাসড়কে দুর্ঘটনার ছবি তোলায় এক সাংবাদিককে মারধর করে মোবাইল কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে দিয়েছেন হাইওয়ে পুলিশের এক এসআই। রবিবার (৮ মে) বেলা ১১টার দিকে মহাসড়কের শেরপুর উপজেলার ভবানীপুর ইউনিয়নের ছোনকা বাজারে এই ঘটনা ঘটে।

স্থানীয় সাংবাদিক নজরুল ইসলাম জাকি জানান, বেলা সাড়ে ১০টার দিকে মহাসড়কে সিএনজি অটোরিক্সা এবং প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে প্রত্যক্ষদর্শীদের সাক্ষাতকার ও ঘটনার ভিডিও করছিলাম। এ সময় হাইওয়ে পুলিশের গাড়ি থেকে নেমে পোশাক পরিহিত এসআই শাহাদত আমাকে কিছু না বলেই মারধর করতে থাকেন। এ সময় সাংবাদিক পরিচয় দিলে তিনি মোবাইল ফোন কেড়ে নিয়ে ভিডিও ডিলিট করে দেন।

এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহাদত হোসেন জানান, আমি তাকে মারধর করিনি। শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ একেএম বানিউল আনামকে বার বার ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে দোষীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন শেরপুর মডেল প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD