নরসিংদী রেলস্টেশনে তরুণী হেনস্তাকারী ৩ দিনের রিমান্ডে

নরসিংদী প্রতিনিধি : নরসিংদী রেলস্টেশনে অশালীন পোষাক পরার অভিযোগে তুলে এক তরুণীকে হেনস্থাকারী ইসমাইল হোসেনকে তিন দিনের রিমান্ডে পাঠায় নরসিংদীর অতিরিক্ত মুখ্য বিচারিক হাকিম মেহনাজ সিদ্দিকী। আজ সোমবার (২৩ মে) দুপুরে ভৈরব রেলওয়ে পুলিশ ৭ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে বিচারক ইসমাইলকে ৩ দিনের রিমান্ডে পাঠান।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদাউস আহমেদ জানান, তরুণীকে হেনস্তার ঘটনায় পুলিশ বাদী হয়ে শনিবার (২১ মে) বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ও ৩০ ধারা এবং দণ্ডবিধির ১৪৩, ৩২৩ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেছে।

এজাহারে একজন পুরুষ ও একজন নারীর নাম উল্লেখ করা হয়েছে। এছাড়াও ৮ থেকে ১০ জন অজ্ঞাত পরিচয় ব্যক্তিকে আসামি করা হয়েছে। এই মামলায় ইসমাইলকে গ্রেপ্তার দেখিয়ে আজ সোমবার আদালতে তোলা হয়। শুনানি শেষে বিচারক তাকে রিমান্ডে পাঠিয়েছেন। তিনি বলেন, নাম উল্লেখ না থাকা অপর নারী আসামির বিস্তারিত তথ্য আমরা পেয়েছি। দ্রুত তাকে গ্রেপ্তার করতে পারবে বলে আশা করছি।

কি ঘটেছিল সেদিন নরসিংদী রেলস্টেশনে : ঢাকা থেকে নরসিংদীতে বেড়াতে এসেছিলেন দুই তরুণ ও এক তরুণী। গত বুধবার সকালে নরসিংদী রেল স্টেশনের ১ নং প্লাটফর্মে ঢাকাগামী চট্রগ্রাম মেইল ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন তারা। তাদের পরনে ছিল আধুনিক পোশাক। এক তরুণের হাতে ছিল ট্যাটুও। তাই দেখে স্টেশনে অবস্থানরত এক মহিলা বাজে ও নোংরা কথা বলা শুরু করে।

ওই নারী তরুণীর হয়ে তার দুই বন্ধু প্রতিবাদ করলে এক পর্যায়ে ওই মহিলা ইচ্ছে করেই ঝগড়ায় জড়ায়। এ সময় রেল স্টেশনের কিছু বখাটে লোকজন হঠাৎ করে ছুটে এসে ঐ তরুণ-তরুণীদের এলোপাতাড়ি মারতে শুরু করে এবং ঐ তরুণীর শ্লীলতাহানি করে। পরে ভুক্তভোগী ওই তরুণী নিজেকে বাঁচাতে স্টেশন মাস্টারের রুমে আশ্রয় নেয়। পরে স্টেশন মাস্টারের মধ্যস্থতায় ঘটনাটির সুরাহা হয়। পরে তারা ঢাকা যাবে জানালে পুলিশের সহযোগীতায় তাদের ট্রেনে উঠিয়ে দেওয়া হয়। তারা চট্টগ্রাম মেইলের যাত্রী ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (বিকাল ৪:৫১)
  • ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০