পিরোজপুরের নেছারবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের নেছারাবাদ উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বিপুল সংখ্যক নেতা-কর্মীদের উপস্থিতে সোমবার (২৩ মে) সকাল থেকে শুরু হওয়া বর্ধিত সভা থেকে জানা গেছে, আগামী ১৮ জুন শনিবার উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। বর্ধিত সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল, সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সাজ্জাদ সাকিব বাদশা, জেলা আওয়ামীলীগের সদস্য এ কে এম আজিম, জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ শহিদ হাসান, জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নূরুল হুদা আলম। বর্ধিত সভা অনুষ্ঠিানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: আবদুল হামিদ। সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন নিয়ে রুদ্ধদার বৈঠক শেষে সিদ্ধান্ত নেয়া হয়।

উল্লেখ্য, নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের কমিটির মেয়াদ শেষ হয় ২০০০ সালে। এরপর ২২ বছর ধরে মেয়াদোত্তীর্ণ কমিটি দিয়ে চলে আসছিল দলটি। ১৯৯৭ সালে উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে তখন নূর মোহাম্মদ হাওলাদারকে সভাপতি ও এস এম ফুয়াদকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। ১৯৯৯ সালে নূর মোহাম্মদ হাওলাদারের মৃত্যুর পর জ্যেষ্ঠ সহ-সভাপতি মো: আব্দুল হামিদ ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। ২০০০ সালে কমিটির মেয়াদ শেষ হলেও নতুন করে কমিটি না করায় ওই কমিটিই দীর্ঘদিন দায়িত্ব পালন করে আসছে।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৬:১৫)
  • ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০