June 26, 2022, 7:52 pm

News Headline :

হাতীবান্ধায় বাল্যবিয়ে প্রতিরোধে মিডিয়ার ভূমিকা শীর্ষক সংলাপ

শাহিনুর ইসলাম প্রান্ত,
লালমনিরহাট প্রতিনিধি :
লালমনিরহাটের হাতীবান্ধা প্ল্যান অফিসে বাল্যবিয়ের কারণ অনুসন্ধান, ফলাফল পর্যালোচনা এবং প্রতিরোধে মিডিয়ার ভূমিকা শীর্ষক এক সংলাপ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে প্ল্যান ইন্টারন্যোশনাল বাংলাদেশ নামের একটি বেসরকারী সংস্থার সহযোগিতায় উদয়াঙ্কুর সেবা সংস্থা(ইউএসএস) উক্ত সংলাপের আয়োজন করেন।
প্ল্যানের হাতীবান্ধা  ফিল্ড কো অর্ডিনেটর রুমা ফ্্রান্সিসকা শিকারীর সভাপতিত্বে এবং ফরহাদ হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উম্মুক্ত আলোচনায় অংশ নেয় সংস্থার ফিল্ড কো অর্ডিনেটর আব্দুর রহিম, মনিটরিং অফিসার জিয়াউর রহমান জিয়া, টেকনিক্যাল অফিসার গকুল চন্দ্র বর্মন, হাতীবান্ধা প্রেসক্লাব সভাপতি ইলিয়াস বসুনিয়া পবণ, সাধারণ সম্পাদক নূরল হক, সিনিয়র সাংবাদিক কাজী আলতাব হোসেন, মফস্বল সাংবাদিক ফোরামের জেলা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান সাজু, রির্পোটার ইউনিটের উপজেলা সভাপতি আলতাফ হোসেন সুমন, মোহনা টিভির জেলা প্রতিনিধি শাহরূপ খান সুমন, নীলফামারী মেডিকেল কলেজের শিক্ষার্থী আমেনা খাতুন , শিশু ও যুব নেটওয়ার্কের কার্যকরী সদস্য রহিমা খাতুন প্রমুখ।
আয়োজিত সংলাপে মিডিয়া প্রতিনিধি এবং শিশু  ও যুব নেটওয়ার্কের সদস্যবৃন্দ অংশ নেয়। বক্তাগণ, শিশু বিবাহ প্রতিরোধে শিশু ও যুব নেটওয়ার্ক, মিডিয়ার ভূমিকাসহ নানা বিষয় নিয়ে গুরুত্বপূর্ন অভিমত ব্যক্ত করেছেন।আলোচনা শেষে শিশু ও যুব নেটওয়ার্কের সদস্য আমেনা খাতুন ভর্তি যুদ্ধে অংশ নিয়ে নীলফামারী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পাওয়ায় সংস্থার পক্ষ থেকে উপহার তুলে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD