June 26, 2022, 8:26 pm

News Headline :

তরুনদের মোবাইল আসক্তি থেকে বের করে খেলার মাঠে আনতে হবে। ……আসাদুজ্জামান নূর এমপি

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দেশ বরেণ্য সাংস্কৃতিক ব্যাক্তিত্ব সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি বলেছেন সম্প্রতিক সময়ে তরুনদের মোবাইল আসক্তি মাদকের নেশার থেকেও ভয়াবহ রুপ নিয়েছে। তরুনদের মাদক ও মোবাইল আসক্তি থেকে বের করে,তাদেরকে খেলার মাঠে নিয়ে আসতে হবে। খেলাধুলা শুধু বিনোদন দেয় না মণ ও শরিরকে সুস্থ্য রাখে।
গত (০৬জুন) সোমবার বিকেল ৫টায় দিনাজপুরের ফুলবাড়ী সরকারী কলেজ মাঠে বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমির আয়োজিত, মোস্তাফিজুর রহমান এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রিয়াজ উদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মো.আসাদুজ্জামান,সহকারী কমিশনার ভূমি মোছা: শামিমা আক্তার জাহান,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী,ইউপি চেয়ারম্যান শাহ মোহাম্মদ আব্দুল কুদ্দুস,মানিক রতন, এনামুল হক সহ উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মিগণ।
সাবেক মন্ত্রী আসাদুজ্জাান নুর এমপি বলেন, মাদক যেমন করে তরুনদের বিপদগামী করে একটি জাতীকে ধ্বংশ করে,তেমনী করে সম্প্রতিক সময়ে স্মার্ট ফোন একটি প্রজন্ম খেলার মাঠ থেকে হারিয়ে যাচ্ছে। সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয়তা তাদেরকে মোবাইল আসক্তিতে ফেলেছে,এখন তরুনরা মাঠে খেলতে যায়না মোইলে গেম খেলে সময় কাটায়, তারা সৌজন্যবোধ টুকুও হারিয়ে ফেলছে। নতুন প্রজন্মকে রক্ষা করতে হলে তাদেরকে মোবাইল থেকে বের করে খেলার মাঠে ফিরিয়ে আনতে হবে। আর এই কাজটি করছে ফুলবাড়ীতে গঠিত বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমি,এই জন্য বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফুটবল একাডেমির সকল সদস্যদের অভিনন্দন জানান।
টুর্নামেন্টে-২০২২ এর উদ্বোধনী খেলায় রংপুর স্যান্টস ক্লাবকে ২-০ গোলে পরাজিত করে, বিজয়ের শিরপা অর্জন করেছেন পঞ্চগড় বোদা উপজেলা ফুটবল একাডেমি।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD