আহলে সুন্নাত ওয়াল জামায়াত চাঁদপুর পৌর ১৪নং ওয়ার্ড কমিটি গঠন

স্টাফ রিপোর্টারঃ
চাঁদপুরে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের পৌর ১৪ নং ওয়ার্ডে  ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার ২১ জুন বাবুরহাট সরকারি প্রাথমিক বিদ্যায়ে বিকাল ৪টায় চাঁদপুরে আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চাঁদপুর সদর ও পৌর এক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামায়াতের চাঁদপুর সদর উপজেলা সভাপতি মাওলানা মিজানুর রহমান চিশতী চাঁদপুরী। এসময় তিনি বলেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াত একটি অরাজনৈতিক সংগঠন। সকল তরিকত ও অলি ভক্ত মানুষ এই কমিটিতে অন্তর্ভূক্ত হতে পারবেন।
আপনারা জানেন মাওলানা আলা উদ্দিন জিহাদীকে অন্যায়ভাবে পুলিশ আটক করেছিল। আমরা সারা দেশে আন্দোলনের মাধ্যমে তাকে মুক্ত করে এনেছি। তাই নবী প্রেমী সকলকে ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। ঐক্যবদ্ধ থাকলে কেউ কিছু করতে পারবে না। আমরা আহলে সুন্নাত ওয়াল জামায়তকে একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলতে প্রত্যেক ওয়ার্ডে কমিটি গঠন করছি।
আমরা প্রত্যেক মাসে ইউনিয়ন অথবা ওয়ার্ডে মিটিং এর মাধ্যমে সংগঠন তৈরী করবো।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আহলে সুন্নাত ওয়াল জামায়াতের সদর উপজেলা সহ-সভাপতি বাগাদী দরবার শরীফের পীরজাদা মাওলানা মাহফুজ উল্যাহ খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, মো. এরশাদ খান, সাংগঠনিক সম্পাদক মো. হাসানুজ্জামান, পৌর কমিটির সাধারন সম্পাদক আব্দুর রউফ খান করিমসহ আহলে সুন্নাত ওয়াল জামায়াতের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সভায় ১০১ সদস্য বিশিষ্ট ১৪ নং ওয়ার্ড কমিটি ঘোষণা করা হয়। ওয়ার্ড সভাপতি মাওলানা নোমান আহমেদ ও সাধারণ সম্পাদক নুরে আলম টিটু সহ  ১০১ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়। শেষে মিলাদ মাহফিল ও দোয়ার মাধ্যমে সভার কাজ সমাপ্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:৫৭)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১