ফরিদগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

দেশ ও মানুষের কল্যাণে কলম চলবে এই স্লোগানকে সামনে নিয়ে পথচলা চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার সাংবাদিকদের একমাত্র সংগঠন দেশের ‘ফরিদগঞ্জ প্রেসক্লাব’র দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকালে কমিটির সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ছোবহান লিটনের সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

পবিত্র কোরআন তেলোয়াত, সংগঠনের প্রয়াত সদস্যদের আত্মার শান্তি কামনা,অসুস্থ সদস্যদের সুস্থতা কামনা এবং দেশবাসীর সার্বিক সমৃদ্ধি কামনা করে অনুষ্ঠিত সভার প্রথম অধিবেশনে   প্রেসক্লাবের বিগত ২ বছরের সকল কার্যক্রম তুলে ধরেন সংগঠনের সাধারণ সম্পাদক ও অর্থ বিভাগের সকল আয় ব্যয়ের হিসেব তুলে ধরেন অর্থ সম্পাদক, এসময় উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে উক্ত কার্যক্রম অনুমোদন করেন।

পরবর্তিতে বিকেল ৩ টায় সভার ২য় অধিবেশনে কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য এ.কে.এম সালাউদ্দিনকে উপস্থিত সকল সদস্যদের মতামতের ভিত্তিতে সহসভাপতি হিসেবে প্রদায়ন করা হয়। সংঠনকে আরো গতিশীল করার লক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ণ আলোচনা শেষে সকলসদস্যদের তথ্য হালনাগাদ এবং সহযোগী সদস্যদের পূর্ণাঙ্গ সদস্য হওয়ার আবেদন-নতুন আবেদনকৃতদের অন্তর্ভূক্তিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা শেষে উৎসবমূখর পরিবেশে সাধারণ সভা সমাপ্তি করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি ও উন্নয়ন কমিটির চেয়ারম্যান মামুনুর রশিদ পাঠান, সাবেক সভাপতি নুরুন্নবী নোমান, সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী,প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য আবুহেনা মোস্তফা কামাল, এসএম মিজানুর রহমান, নারায়ন রবিদাস, বর্তমান কমিটির সহসভাপতি প্রভাষক মহিউদ্দিন, মশিউর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৮:৩৫)
  • ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৫ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
  • ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১