নওগাঁয় র‌্যাবের অভিযানে বিস্ফোরক দ্রব্য সহ ০২ জন গ্রেফতার

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় র‌্যাবের অভিযানে বিস্ফোরক দ্রব্য সহ ০২ জন আসামী গ্রেফতার করা হয়েছে। প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে,আসামী ১। মাঃ ওসমান গনি জিসান (৩০), পিতা-মাঃ আব্দুল ওয়াদুদ, সাং-দক্ষিন বাড্ডা, বাসা নং-প-২/২, ওয়ার্ড নং-২১, থানা-বাড্ডা মট্রা, জলা-ঢাকা(ডিএমপি উত্তর), ২। শংকর অধিকারী মুকেশ (৪০), পিতা-মনারঞ্জন অধিকারী, সাং-নায়াপাড়া, থানা-অভয়নগর, জেলা-যশোরদ্বয়কে হাতেনাতে গ্রেফতার করা হয়।
অভিযানে র‌্যাব-৫, রাজশাহী এবং সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনাল দল র‌্যাব-৫, রাজশাহীর ব্যাটালিয়ন অধিনায়ক লঃ কর্ণেল রিয়াজ শাহ্রিয়ার, পিএসসি, জি, আর্টিলারি, মেজর সাকিব এবং কাম্পানী অধিনাকয় সহকারী পুলিশ সুপার মাঃ মাসুদ রানা এর নেতত্ব বিশেষ অভিযান পরিচালনা করে নওগাঁ জলার সদর থানাধীন পৌরসভার পার নওগাঁ ধােপাপাড়া গ্রাম মোঃ মোবারক আলী (৫৭), পিতা-মৃত মোশারফ আলী এর ৭তলা ভবন থেকে ০৫ জুলাই ২০২২ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান বিস্ফারক দ্রব্য (১) লালবর্ণর কেমিক্যালযুক্ত পাউডার যার ওজন ০৪কেজি ২০০গ্রাম, (২) প্লাষ্টিকর ব্যাগর ভিতর সাদা বর্ণের কেমিক্যালযুক্ত পাউডার যার ওজন ২ কেজি ৫০০গ্রাম (৩) পলিথিনর ভিতর ক্রিষ্টাল সাদা বর্ণের পাউডার যার ওজন ০২কেজি ৪০০গ্রাম, (৪) পলিথিনের ভিতর কমিক্যালযুক্ত মাটি যার ওজন ০১কেজি ৮০০গ্রাম, (৫)
নওগাঁয় ৭ তলা ভবনে র‍্যাবের অভিযান – বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধারসহ দু’জন আটক ৫/ বিউটেন গ্যাসযুক্ত কৌটা ২টি, ৬/ দাহ্য পদার্থযুক্ত ডউ-৪০ কৌটা ১ টি, ৭/ লাল স্কসটেপ দ্বারা মোড়ানো বোম সাদৃশ্য বস্তু ১ টি, ৮/ একটি ব্যাটারী যাতে চঅককঙ ৬ঋ২২ ৯ঠ সহ আরো লেখা আছে, ৯/ লাল স্কসটেপ ২ টি, ১০/ স্কসটেপ দ্বারা বাধাঁনো মোবাইল ব্যাটারী ২টি, ১১/রেজিস্টেন্স ৭টি, ১২/ বাটন সুইচ ৮টি, ১৩/ টিউনিং সুইচ ৬টি, লেখা আছে, ১৪/ ইন্ডিকেটর ল্যাম্প ৮টি, নগত টাকাসহ আরো সরঞ্জাম।
এ ঘটনায় নওগাঁ সদর মডেল থানায় বিষ্ফোরক দ্রব্যাদি আইন ১৯০৮ অনুসারে মামলা করা হয়েছে বলে গ্রীন নিউজ বাংলার প্রতিনিধি অন্তর আহমেদকে বিষটি নিশ্চিত করেছে র‍্যাব।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:৫৯)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০