ফুলবাড়ীতে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ ধ্বংস

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে জব্দকৃত ১২ লাখ টাকা মূল্যের ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়েছে। বুধবার (৬ জুলাই) বিকেল ৩টায় ফুলবাড়ী থানা চত্ত¡রে এসব যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়।
জানাগেছে,এর আগে গত ২৪ এপ্রিল সন্ধা থেকে ২৫ এপ্রিল বুধবার গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনছার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স অভিযান চালিয়ে পৌর শহরের তিনটি কুরিয়ার সর্ভিস ও দুইটি বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ১২ লাখ টাকা মূল্যের মোট ১২০ কার্টুনে ২৫ হাজার যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করা হয়। এসময় এই পণ্য ব্যবসায় জড়িত চার জন জনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়।
যৌন উত্তেজক সিরাপ ধ্বংসকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. রিয়াজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মো.আসাদুজ্জামান ও সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছা. শামিমা আক্তার জাহান,হাজি দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর রাসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আতিকুল ইসলাম ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম প্রমুখ।
ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন জানান, মাদক যেমন আমাদের যুব সমাজকে ধ্বংস করছে, ঠিক তেমনি যৌন উত্তেজক সিরাপ অনেকের কিডনি, লান্স নস্ট করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। আমরা গত ২৪ এপ্রিল মঙ্গলবার থেকে ২৫ এপ্রিল বুধবার গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনছার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স অভিযান চালিয়ে পৌর শহরের তিনটি কুরিয়ার এবং দুটি বাড়ী থেকে প্রায় ১২ লাখ টাকা মূল্যের মোট ১২০ কার্টুনে ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করি। যা আজ বুধবার আনুষ্ঠিকভাবে ধ্বংস করা হলো।

প্রেরক:
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৬:৪৭)
  • ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১