হাইমচরে বন্ধু তরুণ সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে কুরবানী দিয়ে গরীবদের মাঝে বিতরণ

 

মোঃ হোসেন গাজী।।

হাইমচর উপজেলার ভিঙ্গুলিয়া গ্রামে অরাজনৈতিক সেচ্ছাসেবী সামাজিক সংগঠন বন্ধু তরুণ সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে গরীব, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে গরু কুরবানি দিয়ে তা বিতরণ করা হয়েছে। সংগঠনের প্রধান উপদেষ্টা প্রবাসী আলাউদ্দিন পাটওয়ারীর এবং প্রতিষ্ঠাতা শামীম ভূইয়া, পরিচালক হেলাল গাজী আন্নাচ কাজীর দিকনির্দেশনায় কুরবানির মাংস বিতরণ করা হয়।

১১ জুলাই সোমবার বিকেলে ভিঙ্গুলিয়া গ্রামে সংগঠনের সাংগঠনিক কার্যালয়ে এ মাংস বিতরণ করা হয়। এতে সংগঠনের সভাপতি মিলন কাজীর সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সদস্য আল আমিন গাজীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রশাসনিক উপদেষ্টা বাবুল রাড়ি বিশেষ অতিথি শরীফ আখন প্রতিষ্ঠাতা মেঘনা একতা যুব সমাজ কল্যাণ সংস্থা। এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন- করোনার এই কঠিন সময়ে গরীব অসহায় মানুষেরা বিপদের মধ্যে আছেন। তাই তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব।

বন্ধু তরুণ সমাজ কল্যাণ পরিষদ নামের সামাজিক সংগঠনটি বেশ ভালো উদ্যোগ নিয়েছে। আমরা সমাজের বিত্তবানদের অনুরোধ করবো এই কঠিন সময়ে যে যার জায়গা থেকে এইসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিন।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এনামুল কবির সুমন, সহকারী পরিচালক সৈকত হোসেন পাটওয়ারী, প্রতিষ্ঠাতা সদস্য মোঃ সোহেল রানা, সভাপতি মিলন কাজী, সহ-সভাপতি মোঃ মাহবুব ঢালী, অর্থ সম্পাদক আল আমিন দাতা সদস্য মিজান গাজী প্রমূখ।

সংগঠনের উপদেষ্টা নোমান ছৈয়াল, হাফিজুর রহমান শামীম হাওলাদার, কামরান সহকারী পরিচালক নাছির শেখ, দাতা সদস্য সুলতান বেগ, মিজান গাজী, কাজী সেলিম, ইয়াসিন রাঢ়ী, আবু ছায়েদ, হাসান ছৈয়াল, প্রতিষ্ঠাতা সদস্য হুমায়ুন কবির শাকিল, তুহিন হাওলাদার সিদ্দিক ছৈয়াল, ইমান ছৈয়াল নাছির বেগ, আব্দুল বেগ,আল আমিন বেগ সহ সকল স্তরের সদস্য ও দায়িত্বশীল নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় এ কুরবানির গরুর মাংস বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৭:৩৭)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০