চাঁদপুরের কৃতি সন্তান ফরহাদ হোসেন ঢাকার ঐতিহ্যবাহি সবুজ বিদ্যাপিঠ স্কুল এন্ড কলেজের কো অপ্ট সদস্য হিসেবে নির্বাচিত

 

স্টাফ রিপোর্টারঃ

চাঁদপুর পুরান বাজারের কৃতি সন্তান বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজ সেবক, জনদরদী তরুন সমাজ সেবক,ব্যাংকার ফরহাদ হোসেন ঢাকার ঐতিহ্যবাহি সবুজ বিদ্যাপিঠ স্কুল এন্ড কলেজের কো অপ্ট সদস্য হিসেবে নির্বাচিত হয়েছে।

 

গত ৩১ শে জুলাই ঢাকা দক্ষিণের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান, যাত্রাবাড়ি থানায় ১ম স্থান অর্জনকারী প্রতিষ্ঠান ”সবুজ বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজ” নব নির্বাচিত ম্যানেজিং কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় ব্যাংক কর্মকতা ফরহাদ হোসেনকে কো অপ্ট সদস্য হিসেবে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়।

”সবুজ বিদ্যাপীঠ স্কুল এন্ড কলেজ” এর ম্যানেজিং কমিটির নির্বাচনে ”বিদ্যোৎসাহী প্রতিনিধি ”হিসেবে নির্বাচিত হওয়ায় ঢাকাসহ চাঁদপুর জেলার রাজনৈতিক, সামাজিক ও সুধীজন ফরহাদ হোসেন কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তার সফলতা কামনা করেন।

উল্লেখ্য যে ফরহাদ হোসেন সাবেক ছাত্রলীগ নেতা
ইন্টারেক্টট ক্লাবের ফিন্যান্স ডিরেক্টর, জেসিআইয় ঢাকা হেরিটেজ এর ট্রেজারার ছিলেন এবং পরিবেশ সংরক্ষণ আন্দোলন এর সহ-সভাপতি হিসেবে আছেন।

এক সাক্ষাৎকারে তরুন সমাজ সেবক ফরহাদ হোসেন গ্রীন বাংলা নিউজকে বলেন-১৯৮১ সালে প্রতিষ্ঠা কাল থেকে এই বিদ্যালয়টি এই ডেমরা- যাত্রাবাড়ী এলাকার প্রজন্ম থেকে প্রজন্মের শিক্ষার প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। এই শিক্ষা প্রতিষ্ঠান থেকে অনেক শিক্ষার্থী দেশে এবং বিদেশে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত আছে। এই প্রতিষ্ঠানের সম্মানিত সভাপতি কাউন্সিলর হাজী আবুল কালাম অনুর নেতৃত্ব ইতিমধ্যে অবকাঠামো উন্নয়ন ও শিক্ষার মান ব্যাপক উন্নয়ন হয়েছে। ইনশাআল্লাহ আমার মেধা ও সৃজনশীলতার মাধ্যমে এই কমিটির আরো উন্নয়ন করবো ইনশাআল্লাহ। ধন্যবাদ ও কৃতজ্ঞতা এই প্রতিষ্ঠানের সম্মানিত সভাপতি কাউন্সিলর হাজী আবুল কালাম অনুসহ ম্যানেজিং কমিটির সকল সম্মানিত সদস্যদের প্রতি। সকলে দোয়া করবেন ভবিষ্যতে  সমাজ ও শিক্ষা ব্যবস্থার উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে পারি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (ভোর ৫:১৩)
  • ৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ১৪ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১