ফুলবাড়ী ফিট‌নেস প‌য়ে‌ন্ট জিমনেশিয়াম উ‌দ্বোধন

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি: দিনাজপু‌রের ফুলবাড়ী‌তে এই প্রথম শরীর চর্চার আধু‌নিক সরঞ্জামা‌দি নি‌য়ে যাত্রা শুরু করল ফুলবাড়ী ফিট‌নেস প‌য়েন্ট।
মঙ্গলবার (৯আগস্ট) সকাল ১১টায় পৌর শহরের পুরাতন ব্রিজ সংলগ্ন বাসার ম‌ার্কে‌টের দ্বিতীয় তলায়
এই ফিটনেস পয়েন্ট জিমনেশিয়াম উদ্বোধন করা হয়।
ফুলবাড়ী ফিটনেস পয়েন্ট এর সত্বাধিকারী, বীর মু‌ক্তি‌যোদ্ধা রনজিৎ কুমার চক্রবর্তীর সভাপ‌তি‌ত্বে প্রধান অতিথি হিসেবে এই ব্যায়ামাগার উদ্বোধন করেন উপ‌জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উ‌দ্দিন, ফুলবাড়ী প্রেসক্লা‌বের সভাপ‌তি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপ, সা‌বেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এছার উ‌দ্দিন,সা‌বেক কাউ‌ন্সিলর আবুল বাসার, ব্যাংকার দেবাশীষ চক্রবর্তী, ব্যায়ামাগা‌রের প‌রিচালক অর্নব চক্রবর্তীসহ অ‌নেকে।
ফুলবাড়ী ফিট‌নেস প‌য়ে‌ন্টের প‌রিচালক অর্নব চক্রবর্তী জানান, ফুলবাড়ী‌বা‌সী একটি মানসম্মত ব্যায়ামাগা‌রের অভাব দীর্ঘ‌দিন ধ‌রে অনুভব কর‌ছি‌ল।
সুস্থ্য স্বাভাবীক শরী‌র গঠনে সকল বয়সী জনসাধার‌ণের চা‌হিদা পূর‌ণে ব্য‌ক্তিগত উ‌দ্যো‌গে এ জিম‌নে‌সিয়াম প্র‌তিষ্ঠা করা হ‌য়ে‌ছে।
সরকারী ভা‌বে না হ‌লেও ব্য‌ক্তিগত ভা‌বে এটি গ‌ড়ে ওঠায় বি‌ভিন্ন মহল সাধুবাদ জা‌নি‌য়ে‌ছেন। এতে যুব সমাজ শরী‌র গঠনে এবং শরীরের প্র‌তি যত্নবান হ‌য়ে মাদক থে‌কে দূ‌রে থাক‌বে এমন‌টিই প্রত্যাশা কর‌ছেন স্থানীয়রা।

প্রেরক,
মেহেদী হাসান
ফুলবাড়ী (‌দিনাজপুর) প্র‌তি‌নি‌ধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:১৫)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১