পিরোজপুরে মাটির কলসি ভর্তি রুপার টাকার অংশ দাবী করায় ভাইয়ের পরিবারকে হুমকি ও মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরের নাজিরপুর সদর ইউনিয়নের বাইনকাঠী গ্রামে মাটি খুঁড়ে কলসি ভর্তি রুপার টাকা পাওযার ঘটনাকে কেন্দ্র করে দিলিপ কুমার মন্ডল নামে একজনকে মিথ্যা মামলা দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভূগী। বুধবার (১০ আগষ্ট) দুপুর ১২ টায় পিরোজপুর প্রেসক্লাবে হামলা ও হয়রানিমূলক মিথ্যা মামলা দেয়ার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন দিলিপ কুমার মন্ডল ও তার ছেলেন চন্দন মন্ডল।

লিখিত বক্তব্যে লিলিপ কুমার মন্ডল জানান, গত বছরের মাঝামাঝি সময়ে বাড়ির কাজ করতে মাটি খুরার সময় একটি মাটির কলসি ভর্তি রুপার টাকা পায় তার সেঝ ভাই গোপাল মন্ডল। এরপর গোপাল মন্ডল ছোট ভাই শংঙ্কর মন্ডল আসলে ভাগাভাগি করে নিবে বলে মিথ্যা আশ্বাস দিয়ে ঘুরাতে থাকে। একসময় ছোট ভাই শংঙ্কর মন্ডল কে মাটির কলসিতে পাওয়ার রুপার টাকা ভাগাভাগি করে নিয়ে আমাকে ও আমার পরিবারকে হামলা ও মিথ্যা মামলা দিয়ে ফাঁসানের হুমকি দিতে থাকে। আমরা এ বিষয়ে নাজিরপুর থানায় একটি লিখিত অভিযোগ করলেও কোন সুফল না পাওয়ায় জেলা প্রশাসকের কাছে অভিযোগ দিলে জেলা প্রশাসক উপজেলা নির্বাহী অফিসাকে দায়িত্ব দিলেও আমরা কোন সুফল পাইনি।
আমার সেঝ ভাই গোপাল মন্ডল আমি ও আমার স্ত্রী ও আমার ছেলে চন্দন কে আসামী করে একটি মারামারির মিথ্যা মামলা দেয়। আমি একজন সামান্য কৃষক কৃষিকাজ করেই জীবিকা নির্বাহ করি আমার ছেলে পড়াশুনো করে আমরা কিভাবে তাদের মারধর করবো। গোপাল মন্ডল ও মনিশংঙ্করের অনেক টাকা এলাকার লোকজন ওদের আমি ও আমার পরিবার ওদের কিভাবে মারধর করবো? শুধু মামলা দিয়েই থামেনি এখনো তারা আমাদের মারধর, পুনরায় মিথ্যা মামলা দেয়া এবং মেরে গুম করে দেয়ার হুমকি দিচ্ছে। আমরা প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করি এ বিষয়ে যেনো সুষ্ঠ তদন্ত করে কলসি ভর্তি রুপার টাকার রহস্য উৎঘাটন করে এবং আমাদের জীবনে নিরাপত্তা প্রদান করে।

এ বিষয়ে অভিযুক্ত গোপাল মন্ডল কে তার মোবাইল ফোনে বারবার কল করলেও তিনি প্রথমে মোবাইল রিসিভ করেনি এবং পরে মোবাইল ফোনটি বন্ধ করে রাখেন।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:৪৯)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১