ফরিদগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন’র আত্মঃপ্রকাশ

 

মোশারফ হোসেন ফারুক মৃধা ফরিদগঞ্জ প্রতিনিধিঃ

একটি নাম ” ফরিদগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন ” ও নতুন একটি স্বপ্ন। আমরা স্বপ্ন দেখি সুন্দর একটি পৃথিবীর। আমরা চাই নিজেদের পরিবর্তন করে ঐক্যবদ্ধ হতে সেই সাথে একটি সুন্দর পৃথিবী গড়ার লক্ষ্য নিয়ে আমাদের এই এসোসিয়েশনের যাত্রা শুরু।

‘দশের লাঠি, একের বোঝা’এই কথায় বিশ্বাস রেখে আমরা এগিয়ে যেতে চাই।  সমাজের সকল ধরনের অসহায় মানুষের একটি সুন্দর সমাজ ও সুন্দর দেশ গঠনের দৃঢ় প্রত্যয় নিয়ে আমাদের উপজেলার সকল স্বেচ্ছাসেবী সংগঠন নিয়ে এই বন্ধন “ ফরিদগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন ” এর পথচলা আজ থেকে। আমাদের স্লোগান হল- ঐক্যবদ্ধ সবাই মোরা,ফরিদগঞ্জ হবে দেশের সেরা…’।

১৯ আগষ্ট (শুক্রবার) বিকালে ফরিদগঞ্জ এ.আর পাইলট উচ্চ বিদ্যালয়ের হল রুমে উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশনের উদ্যোক্তা খাদিজা তাসনীম এর পরিচালনা ও শামীম হাসানের সঞ্চালনায় ফরিদগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন গঠনের লক্ষে উপজেলার প্রায় (৩২)টি সেচ্ছাসেবী সংগঠনের সম্মানিত সকল সদস্যবৃন্দের উপস্থিতিতে পারস্পরিক মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা সমবায় সমিতির সভাপতি আবদুস সালাম আজাদ জুয়েল এবং টিআইবির দল নেতা খায়রুল আলম জনি। অনুষ্ঠানে উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন এর কার্যক্রম সম্পর্কে সকলে অবগত হন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করে এবং ‘ফরিদগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন’ এর সার্বিক অগ্রযাত্রা শুরু করেন।

মতবিনিময় ও আলোচনা সভা শেষে উপস্থিত সকল সংগঠনের সদস্যদের মতামতের ভিত্তিতে “ফরিদগঞ্জ উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন” এর একটি আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। উপস্থিত সদস্যদের মতামত নিয়ে  আহবায়ক- জাহিদুল ইসলাম এবং নাজির হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্যের কমিটি ঘোষণা করেন মতবিনিময় সভার প্রধান সমন্বয়ক বিআরডিবির চেয়ারম্যান আবদুস সালাম আজাদ জুয়েল।

উপজেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন’র উদ্যোক্তা খাদিজা তাসনীম বলেন,আমরা আশা করছি, ‘ঐক্যবদ্ধ সবাই মোরা,ফরিদগঞ্জ হবে দেশের সেরা’ এ প্রত্যয়ে আমাদের যে পথচলা শুরু হয়েছ তা সম্মানিত সকল সদস্যদের দিক-নির্দেশনায় আরো বেগবান হবে।আমরা ঐক্যবদ্ধ হয়ে সকলে কাজ করবো এবং মানুষের সেবার দ্বার আরো উন্মুক্ত হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:২৯)
  • ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০