প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী ছুটে আসে চাঁদপুরে

নিজস্ব প্রতিবেদক : সম্প্রতি সময়ে বাংলাদেশে প্রেমের টানে ছেলেরা ছুটে আসলেও এবার ছুটে এসেছেন ২০ বয়সী এক মালয়েশিয়ান তরুণী আয়েশা। ভালোবাসার মানুষকে আপন করে পেতে চাঁদপুরের হাজীগঞ্জে ছুটে এসেছেন তিনি। ধর্মীয় রীতি মেনে ১৫ সেপ্টেম্বর রাতে ওমর ফারুকের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন।

চাঁদপুর সদর উপজেলার বড় শাহতলীর চৌধুরী বাড়ির মৃত কামালের ছেলে ওমর ফারুক ৭ বছর আগে মালয়েশিয়া যান। সেখানে ফেসবুকে আয়েশার সঙ্গে পরিচয় হয় ফারুকের। এরপর দুজনের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। চার মাস পূর্বে ওমর ফারুক বাংলাদেশ চলে আসে।

প্রায় চারমাস প্রিয় মানুষটিকে কাছে না পেয়ে ১৪ সেপ্টেম্বর মা, বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীকে নিয়ে বাংলাদেশে আসে মালয়েশিয়ান তরুণী। এদিকে ওমর ফারুক হাজীগঞ্জ পৌর এলাকার মকিমাবাদ ৬ নং ওয়ার্ডের একটি বাসায় ভাড়া থাকেন। বিয়েতে খুশি ওমর ফারুকের পরিবারের সদস্যরা।

ওমর ফারুক বলেন, সত্যিকারের ভালোবাসা কোনো বাঁধা মানে না। মালয়েশিয়ান মেয়ে নূর আয়েশা স্থানীয় একটি ইউনিভার্সিটিতে পড়াশোনা করছে। পাশাপাশি চাকরি করছে।

আয়েশা জানান, দেশে ফিরে দু’জনই নতুনভাবে ক্যারিয়ার শুরু করতে চান।

ভিনদেশি বউয়ের সঙ্গে সম্পর্ক কেমন জানতে চাইলে ওমর ফারুকের মা জানান, ইংরেজিতে দক্ষ পুত্রবধূ কিছু কিছু বাংলা শেখার চেষ্টা করছে। পুত্রবধূর সঙ্গে তার মা, বড় ভাই ও ভাইয়ের স্ত্রীরা বাংলাদেশ এসেছে।

আয়েশার মা বাংলাদেশের সৌন্দর্যে মুগ্ধ হয়ে বলেন, অনেক সুন্দর দেশ। এদেশের মানুষ খুবই অতিথি পরায়ণ। এখানকার ফুচকা খুবই টেষ্ট। মালয়েশিয়াতে একটি ফুচকার ব্যবসা চালু করব। যা খেয়ে মানুষ তৃপ্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সন্ধ্যা ৭:৪২)
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১০ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮