শারদীয় দুর্গাপূজা উপলক্ষে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে উৎসবটা আমাদের সবার : মেয়র জিল্লুর রহমান জুয়েল

স্টাফ রিপোর্টার-শারদীয় দুর্গাপূজা উদ্যাপন উপলক্ষে চাঁদপুর পৌরসভার আয়োজনে সনাতন ধর্মাবলম্বী নেতৃবৃন্দ ও শহর পূজা উদ্যাপন কমিটি, মন্দির ও পূজামণ্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকগণের সাথে মতবিনিময় সভা অনুুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার সকালে পৌর ভবনের সভাকক্ষে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ জিল্লুর রহমান জুয়েল।

সভাপতির বক্তব্যে মেয়র বলেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে যাবতীয় প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। নিরাপত্তার ব্যাপারে প্রশাসন প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে। চাঁদপুর পৌরসভার পক্ষ থেকে পৌর এলাকার ৩১টি পূজামণ্ডপের জন্য যা বরাদ্দ আমরা বিতরণ করবো। নতুনবাজার ও পুরাণবাজারের দুটি হরিজন কলোনীর পূজামণ্ডপের জন্যে সিসিটিভি ক্যামেরা পৌরসভা করে দিবে। শহরের বিভিন্ন রাস্তার মোড়ে যানজট নিয়ন্ত্রণে পৌরসভার পক্ষ থেকে স্কাউট সদস্যদের রাখা হবে। মেয়র বলেন, উৎসবটা আমাদের সবার। তা সুন্দর ও সফল করব সবার অংশগ্রহণ এবং সহযোগিতা নিয়ে।

এ ময় পূজা উৎসব আয়োজনের বিভিন্ন দিক নিয়ে মতামত তুলে ধরে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ, সহ-সভাপতি নরেন্দ্র নারায়ণ চক্রবর্তী, জেলা জন্মাষ্টমী উদ্যাপন পরিষদের সভাপতি পরেশ মালাকার, রামকৃষ্ণ মিশনের কোষাধ্যক্ষ স্বামী সুবলানন্দ মহারাজ, চাঁদপুর সদর উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি সুশীল সাহা, সাধারণ সম্পাদক সাংবাদিক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, জেলা পূজা উদ্যাপন পরিষদের দপ্তর সম্পাদক রঞ্জিত সাহা মুন্না, পৌর পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নেপাল সাহা, সাধারণ সম্পাদক সুমন সরকার জয়সহ আরো অনেকে।

এ সময় পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল কালাম ভূঁইয়া, প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি, ফরিদা ইলিয়াস, কাউন্সিলর ফেরদৌসি আক্তার, আঃ মালেক শেখসহ পূজা ও মণ্ডপ কমিটির কর্মকর্তা এবং প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (রাত ৯:৩০)
  • ২৮শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০