চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে বিজয় দিবস পালিত

 

মোঃ আসাদুল্লাহ সনি জেলা প্রতিনিধিঃ

শুক্রবার (১৬ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের আয়োজনে শহরের ডাঃ আ.আ.ম মেজবাহুল হক(বাচ্চু ডাক্তার) নতুন স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসক ও জেলা মাজিস্ট্রেট জনাব এ কে এম গালিভ খাঁন এর সভাপতিত্বে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পলিত হয়েছে।

এই সময় জেলা প্রশাসন কর্তৃক আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন। এছাড়া বীর মুক্তিযোদ্ধা,পুলিশ,আনসার- ভিডিপি,ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠান কর্তৃক বর্ণাঢ্য কুচকাওয়াজ প্রদর্শন করেন।

মহান বিজয় দিবসের আয়োজনে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা সংরক্ষিত আসনের মহিলা সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি,জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রুহুল আমিন,পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রকিব, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্রনাথ উরাঁও, সিভিল সার্জন কর্মকর্তা ডাঃ এস এম মাহমুদুর রশিদ এবং বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ আব্দুস সামাদ সহ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতেই এক মিনিট নীরবতা পালন ও জাতীয় সংগীতের সাথে পতাকা উত্তোলন পায়রা উড়ানো হয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে ডিসপ্লে প্রদর্শনের শুভ উদ্বোধন করা হয়। অনুষ্ঠান শেষে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ১০:৫৬)
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১