সচিব হাসানুজ্জামান কল্লোল চাঁদপুরে আগমন উপলক্ষে নিরাপদ সড়ক চাই সদর উপজেলা কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক।। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ হাসানুজ্জামান কল্লোল চাঁদপুরে আগমন উপলক্ষে নিরাপদ সড়ক চাই চাঁদপুর সদর উপজেলা শাখার এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
১৬ই ডিসেম্বর সন্ধ্যায় শহরের অভিজত চাইনিজ রেস্টুরেন্ট ওয়েস্টার্ন কিচেন চাইনিজ রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সদর উপজেলা শাখার আহ্বায়ক মোঃআমিনুর রহমান মাসুদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব রাসেল খান পায়েলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক ও সাংবাদিক নেতা, জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, চাঁদপুর জমিন হাসপাতাল এর প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজসেবক, নিরাপদ সড়ক চাই জাতীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও জাতীয় উদযাপন কমিটি ২০২২ এর সদস্য সচিব আলহাজ্ব মোঃ রোকনউজ্জামান রোকন।
বিশেষ অতিথি বক্তব্য রাখেন বাংলাদেশ অনলাইন প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট, জেলা শাখার সভাপতি , জেলা প্রশিক্ষিত যুব উন্নয়ন পরিষদের সভাপতি ও নিরাপদ সড়ক চাই সদর উপজেলা শাখার উপদেষ্টা প্রভাষক ডাক্তার শেখ মহসীন।
বক্তব্য রাখেন যুগ্ন আহবায়ক মোঃ আনোয়ার হোসেন স্বপন, স্বপন, সম্মানিত সদস্য অজিউল্লাহ মিয়া জিন্না, ফরিদ আহমদ মস্তান, চাঁদপুর অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাধারন সম্পাদক  সদস্য আশিক খান, শাহ নেওয়াজ খান সূজন সহ নেতৃবৃন্দ।
এতে প্রধান অতিথির সার্বিক পরামর্শে অত্যন্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৯:৫০)
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১