ফরিদগঞ্জে  শীতার্তদের মাঝে”হাদিয়া ফাউন্ডেশন”র শীতবস্ত্র বিতরণ

 

মোশারফ হোসেন ফারুক মৃধাঃ

“মানুষ মানুষের জন্য, হাদিয়া ফাউন্ডেশন সবার জন্য” এ স্লোগানকে অঙ্গিকার করে চাঁদপুরের ফরিদগঞ্জে স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন “হাদিয়া ফাউন্ডেশন” এর আয়োজনে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর)  সকালে উপজেলার গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয়ে শীতবস্ত্র বিতরণ করেন, “হাদিয়া ফাউন্ডেশন” এর  সাধারণ সম্পাদক- শামীম শাকিল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ জাফর হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক- জিহাদ হাসান এবং হাদিয়া ফাউন্ডেশন এর অন্যান্য সদস্যবৃন্দ৷

শীতবস্ত্র বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন “হাদিয়া ফাউন্ডেশন” এর উপদেষ্টা কমিটি সদস্য -১৬ নং রূপসা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শরীফ হোসেন খাঁন ও ৮ নং ওয়ার্ড মেম্বার ফারুক হোসেন সহ “হাদিয়া ফাউন্ডেশন” এর উপদেষ্টা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

 

সাংগঠনিক সূত্রে জানা যায়- গত এক সপ্তাহ ব্যাপী উপজেলার ১৬ নং রুপসা

দক্ষিন ইউনিয়নের বিভিন্ন এলাকার দুঃস্হ, গরীব, অসহায়, রিক্সা-চালক, প্রতিবন্ধী, অসচ্ছল,  ও নিম্ন আয়ের মানুষদের মাঝে শীত বস্র  বিতরন করে।

অধিকাংশরই বর্তমান বাজারে শীতের গরম জামা ক্রয় করার সামর্থ্য হয় না। তাই শীতের উষ্ণতা সবার মাঝে ছড়িয়ে দেওয়ার জন্য “হাদিয়া ফাউন্ডেশনের” এ উদ্যেগ।

এছাড়াও বিগত সময়ে “হাদিয়া ফাউন্ডেশন” সারা বাংলাদেশে বিনামূল্যে কোরআন শরীফ, ইসলামীক বই ও পবিত্র রমজান মাসে ইফতার সামগ্রী  এবং  বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে।তাদের এ ধরনের মানবিক কাজ চলমান থাকবে।

 

“হাদিয়া ফাউন্ডেশনের” সভাপতি ও সহ-সভাপতি বলেন, যারা আমাদেরকে আর্থিকভাবে সহযোগীতা করেছেন! তাদের সকলের প্রতি “হাদিয়া ফাউন্ডেশনের” পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (সকাল ৬:৪৭)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০