ফরিদগঞ্জ প্রেসক্লাব’র নির্বাচনে  সভাপতি পদে ২ জন সম্পাদক পদে ৪ জনের মনোনয়ন পত্র দাখিল

 

মোশারফ হোসেন ফারুক মৃধা:

আসছে আগামী ১৬ জুন শুক্রবার ঐতিহ্যবাহী ফরিদগঞ্জ প্রেসক্লাব’র নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এরিধারাবাহিকতায় এ নির্বাচনে    সভাপতি পদে ০২ জন প্রার্থী ও সাধারন সম্পাদক পদে ০৪ জন প্রার্থী  রোববার ১১ জুন ফরিদগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে

সংগঠন’র সভাপতি মো: কামরুজ্জামান বরাবর  পৃথক পৃথক ভাবে  তাদের মনোনয়ন পত্র জমা প্রদান করেন।

সভাপতি পদে মনোনয়ন পত্র দাখিল করছেন,  ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সাবেক সভাপতি দৈনিক ইনকিলাব ও চাঁদপুর কন্ঠ পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি সিনিয়র সাংবাদিক মো: মামুনুর রশিদ পাঠান,  একই পদে দৈনিক মানব জমিন ও চাঁদপুর দর্পন পত্রিকার ফরিদগঞ্জ ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক আবু হেনা মোস্তফা কামাল মনোনয়ন পত্র দাখিল করেছেন।

অপর দিকে সাধারন সম্পাদক পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন, ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সাবেক সাধারন সম্পাদক দৈনিক যুগান্তর ও দৈনিক চাঁদপুর কন্ঠ পত্রিকার ব্যুরো প্রধান সিনিয়র সাংবাদিক প্রবীর চক্রবর্তী,

একই পদে ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সহ-সভাপতি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি আমান উল্যা আমান,  একই পদে ফরিদগঞ্জ প্রেসক্লাব’র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁদপুর কন্ঠ পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি নূরুল ইসলাম ফরহাদ, একই পদে  ফরিদগঞ্জ প্রেসক্লাব’র অর্থ বিষয়োক সম্পাদক ও দৈনিক ভোরের ডাক ও চাঁদপুর বার্তা পত্রিকার ফরিদগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন সৈকত মনোনয়ন পত্র দাখিল করেছেন।

ফরিদগঞ্জ প্রেসক্লাব’র সভাপতি মো: কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে

বলেন, ১৬ জুন  নির্বাচনকে সামনে রেখে  সভাপতি পদে ০২ জন ও সম্পাদক পদে ০৪ জন প্রার্থী পৃথক পৃথক ভাবে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। তিনি আরোও বলেন, সংগঠনের সিদ্ধান্তনুযায়ী নির্বাচনকে সুষ্ঠ ও নিরপেক্ষতা বজায় রাখতে  সকল প্রস্ততি রয়েছে।

১৬ জুন শুক্রবার সকাল ১০ টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন চলবে। সংগঠনের ৫৩ জন  সাংবাদিক ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (সকাল ৯:১৬)
  • ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১