ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪

জয় মহন্ত অলক ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার (পাগলু) ত্রিমুখী সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন।
রবিবার (১১জুন) সকালে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর নামক স্থানে এ ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি হলেন, রাণীশংকৈল উপজেলার মালিবস্তী গ্রামের মৃত খতিব উদ্দীনের ছেলে আলিম উদ্দীন (৬০), আরআজি চন্দনচহট মালি বস্তি গ্রামের মৃত দরবারুর ছেলে আবুল হোসেন (৬৭) ও  বালিয়াডাঙ্গী বড়বাড়ী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য গোয়ালকারী গ্রামের মৃত আশির উদ্দীনের ছেলে মোস্তাফিজুর রহমান (৪৫)।
আহতরা হলেন, বালিয়াডাঙ্গী ফুলতলা গ্রামের লিমন (২০), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬) ও রাণীশংকৈল উপজেলার সহিদুল ইসলাম (৫০)।
প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও থ্রিহুইলার(পাগলু) বালিয়াডাঙ্গী উপজেলা শহরের চৌরাস্তা দিকে যাচ্ছিল। হটাৎ মোটরসাইকেল নিয়ে মহাসড়কে উঠে পড়ে ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান। প্রথমে পাগলুর সাথে মুখোমুখি সংঘর্ষ হলে পিছনে থাকা নছিমন এসে পাগলুতে ধাক্কা দেয়। পাগলু ও মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেলে  ঘটনাস্থলেই পাগলুতে থাকাআলিম উদ্দীন মারা যায়।
খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক ১ জনকে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতাল, ২ জনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং ১ জনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করেন।
এর মধ্যে ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে আবুল হোসেন ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
একজনের মৃত্যুর খবর নিশ্চিত করে বালিয়াডাঙ্গী থানার উপ-পরিদর্শক আব্দুস সোবহান জানান, ঘটনাস্থল থেকে দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেল, নছিমন ও থ্রিহুইলার (পাগলু) উদ্ধার করে বালিয়াডাঙ্গী থানায় নিয়ে আসা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ১০:১৬)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১