হানারচর ইউপি চেয়ারম্যান আব্দুল ছাত্তার রাড়ীর আয়োজনে শিক্ষামন্ত্রীর মাতার জন্য মিলাদ ও দোয়া

 

মোঃ হোসেন গাজী।।

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাঃজে দীপু মনি এমপি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিদ ডাঃ জেআর ওয়াদুদ টিপু’র মমতাময়ী মাতা মরহুম রহিমা ওয়াদুর এর আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়ার আয়োজন করেছেন সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল ছাত্তার রাড়ী।
হাজী আব্দুল ছাত্তার রাড়ীর উদ্যােগে ইউনিয়নের বিভিন্ন মসজিদে মিলাদ ও দোয়া আয়োজন করেন তিনি।

১৬ জুন শক্রবার বাদ জুমা ইউনিয়নের হরিণা হাইস্কুল জামে মসজিদে বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার সুধীজন ও মুসুল্লিদের অংশ গ্রহনে এ দোয়ার অনুষ্ঠান সম্পন্ন হয়। এর আগে শিক্ষামন্ত্রীর পিতা মাতা ও দেশবাসীর শান্তি ও মুক্তি কামনা করে উপস্থিত নেতা কর্মী ও মুসুল্লিদের কাছে দোয়া চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আব্দুল ছাত্তার রাড়ী।

উক্ত দোয়ার অনুষ্ঠানে অংশ গ্রহন ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার সুধীজন ও মুসুল্লিগণ। দোয়ার অনুষ্ঠানে শিক্ষামন্ত্রীসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও দেশবাসীর শান্তি ও সুস্থতা কামনা করে দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন হরিনা হাইস্কুল জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা হাফেজ মোহাম্মদ আবদুল্লাহ।

উল্লেখ্য, এবছরের ৬মে শিক্ষামন্ত্রীর মাতা রহিমা ওয়াদুদ ঢাকা কলাবাগান নিজস্ব বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। পরদিন সকালে কলাবাগান মাঠে জানাজা শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হয়।

মরহুম রহিমা ওয়াদুদ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, ভাষাবীর মরহুম এম এ ওয়াদুদের সহধর্মিনী।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৯:২৭)
  • ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি
  • ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১