বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত শিশু রিয়াদ বাবু

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
শিশু রিয়াদ বাবু বয়স ১২বছর ব্রেন টিউমারে আক্রান্ত সে। শিশু রিয়াদ বাবু দিনাজপুরের ফুলবাড়ী পৌরএলাকার কাঁটাবাড়ী গ্রামের হোটেল বাবুর্চি মজনু মিয়ার ছেলে। ছেলের চিকিৎসার জন্য সকলের কাছে সহযোগিতা কামনা করেছেন হতভাগ্য এই পিতা।
রিয়াদ বাবু ফুলবাড়ী গোলাম মোস্তফা পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।
জানা যায়, গত এপ্রিল মাস থেকে হঠাৎ তিব্র মাথা ব্যাথায় কান্না শুরু করে রিয়াদ বাবু। রোজ রোজ ছেলের কান্না দেখে দিনমজুর পিতা মজনু মিয়া ছেলে রিয়াদ বাবুকে চোখের ডাক্তারের কাছে নিয়ে যান। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে জানতে পারেন ছেলের ব্রেণ টিউমার হয়েছে। সেটি মানতে না পেরে দিনাজপুর ও রংপুরে ডাক্তার দেখান অসহায় সেই পিতা। কিন্তু সেখানকার ডাক্তাররাও সিটি স্ক্যান করে ব্রেন টিউমারের কথা জানান।
পরে ছেলেকে দিনাজপুরে নিয়ে নিজের সব পুঁজি দিয়ে চিকিৎসা চালান। এরপর সেখানকার চিকিৎসক দেশের বাইরে অপারেশন করার কথা বলে ফেরত পাঠান রিয়াদ বাবুকে। একই জবাব দেন রংপুরের চিকিৎসকরাও। তারা পরামর্শ দেন ভারতে নিউরোলজি বিভাগে চিকিৎসা করাতে। উপায়ান্তর না পেয়ে তড়িঘড়ি করে রিয়াদ বাবুকেকে বাঁচাতে বাবা মজনু মিয়া বিভিন্ন জনের কাছ থেকে টাকা নিয়ে পাসপোর্ট করতে দেন।
এদিকে ভারতে যাতায়াতসহ ভারতীয় ডাক্তারের সিরিয়াল, পরীক্ষা-নিরীক্ষা, ওষুধ, দৈনন্দিন খরচসহ আরও প্রায় ৪ থেকে ৫ লাখ টাকার প্রয়োজন।
এত টাকা যোগাড় করার মতো অবস্থা নেই মজনু মিয়ার।নিজের বাড়ি ঘর-ভিটাও নেই থাকেন ভাড়া বাড়িতে। তাই মজনু মিয়া ছেলেকে বাঁচাতে সবার সহযোগিতা কামনা করে আকুল আবেদন জানিয়েছেন।
সহযোগিতার জন্য জনতা ব্যাংক, ফুলবাড়ী বাজার শাখা, দিনাজপুর এ সঞ্চয়ী একাউন্ট নাম্বার মোছা. রেশমা/০১০০২৪৭৪০১৭৬০। নগদ ও যোগাযোগের নং- ০১৮৭৪-৭৩২৬৬৩। মোছা. রেশমা রিয়াদ বাবুর মা।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি
মোবাইল:০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৭:৩৪)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১