আমিরাতে সার্ক সাংবাদিক ফোরামের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত

আরব আমিরাত প্রতিনিধি:

সম্প্রতি আমিরাতে সার্কভুক্ত বিশ্বের আটটি দেশের গণমাধ্যমকর্মীদের সমন্বয়ে গঠিত সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টারের উদ্যোগে আলোচনা সভা, মতবিনিময় ও নৈশভোজের আয়োজন করা হয়। দেরা দুবাইয়ে অবস্থিত ফনিক্স হোটেলের হল রুমে ইউএই চ্যাপ্টারের সভাপতি সামসুর রহমান সোহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. ফখরুদ্দীন মুন্নার সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন এসজেএফ ইউএই চ্যাপ্টারের সিনিয়র সভাপতি ও খালিজ টাইমসের বিজনেস এডিটর মোজাফফর রিজভী।

এ সময় উপস্থিত ছিলেন এসজেএফের সহ-সভাপতি ও দৈনিক বাংলার অধিকারের প্রকাশক ও সম্পাদক সাগর চন্দ্র স্বপন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার সময় আমিরাত প্রতিনিধি রোটারেক্ট. সাগর দেব, প্রচার সম্পাদক সাগর দেওয়ান (দৈনিক সংবাদ মোহনা), সদস্য- আমিরুল ইসলাম (দৈনিক, মো. রাসেল আহমেদ (দৈনিক আলোকিত সকাল)।

মতবিনিময় সভায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও অনুষ্ঠানের প্রধান অতিথি মোজাফফর রিজভী বলেন, সংগঠনের কর্মকাণ্ড আরো জোরদার করতে হবে। এ জন্য সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আমি চাই, গণমাধ্যমের স্বাধীনতা সমুন্নত রেখে আমিরাতে সার্ক সাংবাদিক ফোরাম ইউএই চ্যাপ্টার বিশ্বে মাইলফলক হিসেবে দৃষ্টান্ত স্থাপন করবে। সভায় নতুন সদস্য সংগ্রহ করার বিষয়ে গুরুত্বারোপ করেন প্রধান অতিথি। তিনি আরো বলেন, আগামী মিটিং এ নতুন সদস্যদের চূড়ান্ত নাম ঘোষণা করা হবে।

এ সময় বক্তারা সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন।

অনুষ্ঠান শেষ নৈশভোজের আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ১০:০৫)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১