বিএনপি জামায়াতের হরতাল ও অবরোধের প্রতিবাদে শোডাউন ও পথসভা কচুয়ায় অ্যাড. হেলাল উদ্দীনের চমক

সুজন পোদ্দার ॥
কচুয়ায় আওয়ামী লীগের তিন হাই প্রোফাইল নেতা কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা ম-লীর সদস্য ও সাংসদ ড. মহীউদ্দীন খান আলমগীর, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ ও রাজস্ব বোর্ডের সাবেক চেয়ারম্যান মো. গোলাম হোসেন। এই তিন নেতার অনুসারীরা যখন তাদের নিজস্ব বলয়ে নেতা ও কর্মীরা মিছিল, মিটিং ও শোডাউনে ব্যাস্ত ঠিক তখনই কচুয়ার দক্ষিণ অঞ্চলের নেতা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাড. হেলাল উদ্দীন কোন নেতার বলয়ে না গিয়ে জননেত্রী শেখ হাসিনার নৌকার সমর্থনে ও বিএনপি-জামায়াতের হরতাল ও অবরোধের প্রতিবাদে বিশাল শোডাউন ও পথসভা করেছেন। মঙ্গলবার বিকালে অ্যাডভোকেট হেলাল উদ্দিনের নেতৃত্বে রহিমানগর উত্তর বাজার মুন্সী মার্কেট প্রাঙ্গণ থেকে শোডাউনটি বের হয়ে বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুন্সী মার্কেটের সামনে এসে পথসভায় মিলিত হয়।
পথ সভায় অ্যাডভোকেট হেলাল উদ্দিন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কচুয়া আসন থেকে জননেত্রী শেখ হাসিনা তিন নেতার মধ্যে যাকে নৌকা উপহার দিবেন তাকে বিজয়ী করতে আমরা সর্বশক্তি দিয়ে কাজ করবো। বিএনপি জামায়াত অবরোধ ও হরতাল ডেকে গাড়িতে অগ্নিসংযোগ, পুলিশ সহ সাধারণ মানুষ হত্যা করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। বিএনপি’র প্রতি আহবান হরতাল অবরোধ পরিহার করে নির্বাচনে অংশ গ্রহণ করুণ। জনগণের রায় মেনে নিন। আওয়ামী লীগ সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলেই আমরা সবাই নিরাপদে ও পরিবার পরিজন নিয়ে ভালোভাবে বসবাস করতে পারছি। তাই ৭ জানুয়ারীর নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে। সেই লক্ষ্যেই সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।
গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক বিল্লাল হোসেন বলেন, দক্ষিণ অঞ্চলের রাজনীতিতে অ্যাড. হেলাল উদ্দীন বিরাট ফেক্টর। আজকের এই শোডাউন ও পথসভা-ই প্রমাণ করে অ্যাড. হেলাল উদ্দীন ভাইয়ের ডাকে হাজার হাজার নেতাকর্মী ছুটে এসেছে। আমরা অ্যাড. হেলাল উদ্দীনের নেতৃত্বে দক্ষিণ কচুয়ার আওয়ামী লীগের নেতাকর্মীরা এক ও অভিন্ন। হেলাল ভাইয়ের নেতৃত্বেই পুরো উপজেলা ব্যাপী আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সুসংগঠিত। আমরা জননেত্রী শেখ হাসিনার সৈনিক। জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ^াস আছে। তিনি যাকেই কচুয়ায় আওয়ামী লীগের মনোনয়ন দিয়ে পাঠাবেন তাঁর পক্ষেই আমরা অ্যাড. হেলাল উদ্দীনের নেতৃত্বে আছি এবং থাকবো।
পথ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আমির হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার জাবের মিয়া, গোহট দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের সাধরাণ সম্পাদক বিল্লাল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বাবুল গাজী। এসময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, লিটন মুন্সী, গাজী আহাদ, সাধারণ সম্পাদক ওমর ফারুক, শাহাদাৎ হোসেন, ইউপি চেয়ারম্যান রেজাউল মাওলা হেলাল, চাঁদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহাগ উদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম পাটোয়ারী, ইউপি সদস্য মোঃ খাজা, মোঃ শহিদ উল্লা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী শোডাউন ও পথসভায় অংশগ্রহণ করেন।

ছবিঃ বিএনপি জামায়াতের হরতাল ও অবরোধ ও অগ্নিসংযোগের প্রতিবাদে কচুয়ার রহিমানগরে শোডাউন ও পথসভা
নেতৃত্বে দিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হেলাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:৫৩)
  • ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০