সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা প্রত্যাহার জানালেন এড, জাহিদুল ইসলাম রোমান

মোশারফ হোসেন ফারুক মৃধা:
সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা প্রত্যাহার জানালেন চাঁদপুর -০৪ ফরিদগঞ্জ আসনের স্বতন্ত্র প্রার্থী সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান এড, জাহিদুল ইসলাম রোমান।
ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো: মামুনুর রশিদ পাঠানের সভাপতিত্বে
রোববার ১৭ ডিসেম্বর ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে তার প্রার্থীতা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করে
বক্তব্যে এড, জাহিদুল ইসলাম রোমান বলেন, আমি একজন মুক্তিযুদ্ধা ও আওয়ামী পরিবারের সন্তান। ছাত্রজীবন থেকে বঙ্গবন্ধু আর্দশ নিয়ে আওয়ামীলীগের প্রানের সংঠন করে আসছি। কৃতিত্বের সহিত জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছি। দলের প্রতিটি আন্দোলন সংগ্রামে নিষ্ঠার সাথে রাজ পথে থেকে দলের হয়ে কাজ করেছি। এবং ছাত্র জীবন থেকে অদ্যবদি নৌকার হয়ে কাজ করেছি। তাই দলকে ভালোবেসে ও মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনায় নৌকার বাহিরে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়ে আমি চাঁদপুর -০৪ ফরিদগঞ্জ আসন থেকে আমার স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার করেছি।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএস তছলিম, জেলা পরিষদের সাবেক সদস্য সাইফুল ইসলাম রিপন, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি মশিউর রহমান মিঠু, যুবলীগ নেতা এড, মাহাবুব আলম, পৌরযুবলীগ নেতা সাজ্জাদ হোসেন টিটু, ছাত্রলীগ নেতা নুরের রহমান সুমন, যুবলীগনেতা সোহেল রানা, উপজেলা ছাত্রলীগের সভাপতি বাকী বিল্লাহ সোহাগ, যুবলীগ নেতা ফিরোজ আলম,রাব্বি ইসলাম,
রাশেদ হোসেন দুর্জয়, কাউসার আহম্মেদ, জুয়েল রানা, স্বপন কাজী, শাকিল হোসেন, শহীদ ব্যাপারী সহ অন্যান্যরা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (বিকাল ৫:২০)
  • ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০