গাঁজা মদসহ ৪কারবারি আটক র‌্যাব-৭

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি।

র‌্যাব-৭ চট্টগ্রাম,ফেনী ক্যাম্পের অভিযানে তথ্যের ভিত্তিতে ফেনী থেকে ২৯৭বোতল ফেন্সিডিল,১০কেজি গাঁজা এবং বিদেশী মদ উদ্ধারসহ ৪জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

অদ্য ১৯ ডিসেম্বর ভোর ৪ঃ১৫ মি. আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের ফতেহপুরস্থ একটি ফিলিং স্টেশন সংলগ্ন একটি রেস্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থানকালে আসামী ১। মোঃ ইমাম হোসেন (৩৬) ২। মোঃ আল-আমিন (২৮) ৩। মোঃ বশির আহম্মেদ (৩৫) এবং ৪। ইস্রাফিল হোসেন টারজান (২৬)কে আটক করতে সক্ষম হয়।

র‌্যাব-৭,চট্টগ্রাম গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি রেস্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে আসামীদের কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে নিজ মুখে স্বীকারোক্তি ও দেখানো মতে তাদের হেফাজতে থাকা ০৩টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১০ কেজি গাঁজা, ০৩ বোতল বিদেশী মদ এবং ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক আসামীদেরকে প্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে মাদকদ্রব্য সংগ্রহ করে আসামীরা একে অপরের যোগসাজশে অধিক লাভের আশায় ফেনী ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসছিল বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ০৫ লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (দুপুর ১:৫৩)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১