ক্রাইম এ্যাকশন টুয়েন্টি ফোর এর পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

 

নিজস্ব সংবাদদাতা ॥
চাঁদপুর থেকে প্রকাশিত জনপ্রয়ি অনলাইন নিউজ পোর্টাল ক্রাইম এ্যাকশন টুয়েন্টি ফোর ডটকম এর পঞ্চম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা এবং বিভিন্ন ক্যাটাগরিতে স¦ স্ব ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয়েছে। ৩১ ডিসেম্বর সকাল ১১ টায় চাঁদপুর প্রেসক্লাব ভবনের দ্বিতীয় তলা এলিট চাইনিজ রেষ্টুরেন্টে ক্রাইম এ্যাকশন ২৪ ডট কমের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ বিপ্লব সরকারের সভাপতিত্বে এবং সাংবাদিক আরিফুই ইসলাম শান্ত এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন পাটোয়ারী এসডু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি এ এইচ এম আহসান উল্যাহ, দৈনিক প্রিয় চাঁদপুর এর সম্পাদক ও প্রকাশক বোরহান উদ্দিন ডালিম। আরো বক্তব্য রাখেন, বাবুরহাট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোশারফ হোসেন, অ্যাডঃ মুনিরা চৌধুরী, অ্যাডঃ জসিম উদ্দিন মিঠু, ইসলামি আন্দোলন চাঁদপুর জেলা শাখার সভাপতি জয়নাল আবেদীন, সাংবাদিক এম কে মানিক পাঠান, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সহ সভাপতি শাওন পাটোয়ারী, স্বেচ্ছাসেবক এ্যাসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার সাধারন সম্পাদক নজির হোসেন অপু, চাঁদপুর জেলা হোটেল রেঁস্তারা মালিক সমিতির সাধারন সম্পাদক হাজী মাসুদ আখন্দ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফারুক হোসেন ভূইয়া,চাঁদপুর জেলা সেচ্ছাসেবী এসোসিয়েশন এর সাধারন সম্পাদক মো. নজির হোসেন মিয়াজী অপু।

আলোচনা সভা শেষে ক্রাইম এ্যাকশন নিউজ পোটালের কর্মরত ও বিভিন্ন অন লাইনের সাংবাদিকদের সাংবাদিকতায় অবদান রাখায় সম্মাননা স্বারখ প্রদান করা হয় এবং করোনাকালী যুদ্ধা হিসেবে ডাঃ সাজেদা পলিন, ডাঃ সুজাউদ্দৌলা রুবেল, শিক্ষা কেটাগড়িতে অধ্যক্ষ মোশারফ হোসেন, আইনজীবী অ্যাডঃ মুনিরা চৌধুরী, অ্যাডঃ জসিম উদ্দিন মিঠু,চাঁদপুর সদর হাসপাতালের প্যাথলজিস্ট আব্দুল মালেক মিয়াজি, জেলা সলামী আন্দোলনের সভাপতি জয়নাল আবেদীন কে ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৫:৫৪)
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১