বালিয়া নূরানী জামেমসজিদ ও যুব সমাজের উদ্যোগে ৩১ তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন

 

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের ৯ নং ওয়ার্ড দক্ষিণ বালিয়া নূরানী তা’লীমূল কোরআন মাদরাসা, নূরানী জামেমসজিদ ও যুব সমাজের উদ্যোগে ৩১ তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল।

৩০ ডিসেম্বর শুক্রবার সম্পন্ন হয়েছে। বিকাল ৩ টা থেকে পবিত্র কোরআন তেলওয়াত , হামদ, নাত ও ইসলামী সংগীতের মাধ্যমে আয়োজিত মাহফিলের শুভসূচনা হয়।বিশিষ্ট সমাজ সেবক ও ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব হাফেজ মোঃ নেছার উদ্দীনের সভাপতিত্বে ও জনপ্রিয় ইসলামী সংগীত শিল্পী সাংবাদিক এস এম শাহ আলম- এর পরিচালনায় মাহফিলে আমন্ত্রিত প্রধান অতিথির নসীহত মূলক আলোচনা পেস করেন, আলহাজ্ব হযরত মাওলানা মুফতি নূরে আলম সামদান আল- হামিদী, বিশেষ বক্তার নসীহত মূলক আলোচনা পেস করেন হযরত মাওলানা মুফতি সারোয়ার হোসন, হাফেজ মাওলানা মুফতি আব্দুল কাইয়ূম, মাওলানা রায়হান উদ্দীন ও স্হানীয় দক্ষিণ বালিয়া নূরানী তা’লীমূল কোরআন মাদরাসা ও নূরানী জামেমসজিদের ইমাম হাফেজ মাওলানা মুফতি সাঈদ আহমেদ সাহেব,
মাহফিলে বিশেষ অতিথি ছিলেন, চান্দ্রা ইউনিয়ন আওয়ামী লীগের সন্মানিত সাবেক, সভাপতি বিবাহ রেজিস্টার কাজী ছায়্যূিদুর রহমান, উদীয়মান তরুণ সমাজসেবক ও চান্দ্রা ইউনিয়নের প্রাক্তন ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান বেপারী, প্রাক্তন ইউপি সদস্য মোঃ আবুল খায়ের বেপারী ও স্হানীয় আওয়ামী লীগ নেতা, মোঃ ইনুছ বেপারি। আমন্ত্রিত ওলামায়ে কেরামগনের নসীহত মূলক আলোচনায় উপস্থিত মাহফিলের ধর্মপ্রাণ তৌহীদি জনতাকে নতুন করে আলোড়িত করে তোলে। মাহফিলের সভাপতির সমাপনী বক্তব্যের পর দেশ/জাতির শান্তি সমৃদ্ধি ও কল্যান কামনায় প্রধান বক্তার আখেরী মুনাজাতের মাধ্যমে আয়োজিত মাহফিল সম্পন্ন হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (বিকাল ৪:২৩)
  • ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১