সাংবাদিকদের ঐক্যের বিকল্প নাই- ফেনীতে রিন্টু আনোয়ার

ফেনী প্রতিনিধি: সোনাগাজীর কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বিশিষ্ট রাজনৈতিক, সাংবাদিক ও কলামিষ্ট রিন্টু আনোয়ার।
তিনি আজ মঙ্গলবার বিকালে সোনাগাজী পৌর শহরের নিউ হারবি হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় কর্মরত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন,সাংবাদিকতা একটি মহৎ ও মহান পেশা। সাংবাদিকগন রাষ্ট্রের চতুর্থ দর্পন, জাতির বিবেক। প্রত্যেক সাংবাদিকেরই নিঃসন্দেহে জনকল্যাণের উদ্দেশ্য নিয়ে কাজ করা উচিত কিন্তু বর্তমান সময়ে সাংবাদিকদের সম্মান, মর্যাদা ও পেশাদারিত্ব হুমকির সম্মুখীন, তাই আজ সাংবাদিকদের ঐক্যের কোন বিকল্প নাই।
মতবিনিময় সভায় সোনাগাজী উপজেলা প্রেসক্লাব ও রিপোর্টাস্ ইউনিটির সকল পর্যায়ের সাংবাদিক নেতৃবৃন্দরাসহ উপস্থিত ছিলেন মোহনা টিভির যুগ্ম বার্তা সম্পাদক শহিদুল আলম ইমরান, বাংলাভিশনের ফেনী প্রতিনিধি রফিকুল ইসলাম, দেশ টিভির ফেনী প্রতিনিধি শেখ ফরিদ উদ্দিন আত্তার, দীপ্ত টিভি ও ডেইলী সানের রিপোর্টার আবদুল্লাহ আল-মামুন,বাংলাদেশ পরিবেশ ও  মানবাধিকার আন্দোলনের নির্বাহি পরিচালক কাজী মিজানুর রহমান।
এসময় সোনাগাজীর সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,
জসিম উদ্দিন কাঞ্চন ( ইনকিলাব)  আবুল হোসেন রিপন (সমকাল) শেখ আবদুল হান্নান (কালের কন্ঠ)
জাবেদ হোসেন মামুন (যুগান্তর)
মাহমুদুল হাসান (যায়যায়দিন)
গাজী মোঃ হানিফ (অগ্রসর) মোতাহের হোসেন ইমরান ( আমার ফেনী) এস.এন আবছার (স্টারলাইন)  আবদুল্লাহ রিয়েল ( সময়ের কণ্ঠস্বর) সালাহ উদ্দিন (বাংলাদেশ সমাচার) ইকবাল হোসেন (বৈকালী) আলমগীর হোসেন রিপন (আজকের পত্রিকা) হাবিবুল ইসলাম রিয়াদ ( বাংলাদেশ বুলেটিন) শহিদুল ইসলাম (সকালের সময়) কাওসার মাহমুদ (মানবজমিন) শরিয়তুল্লাহ রিপাত (বাংলাদেশের খবর) আবদুর রহিম (হাজারিকা)
 বাহার উল্লাহ বাহার ( আমাদের নতুন সময়) আল মামুন (আলোকিত সকাল) আবদুর রহিম রুবেল (স্বাস্থ্যকথা)  শহিদুল ইসলাম মামুন (দেশ বাংলা)
পরিশেষে সাংবাদিক রিন্টু আনোয়ার বলেন , ভবিষ্যতে রাজনৈতিক দূর্দিন আসছে তাই পেশাগত দায়িত্বপালনের সময় সাংবাদিকদের দুরদর্শিতার পরিচয় দিতে হবে।
বার্তা প্রেরক
আবদুল্যাহ রিয়েল
ফেনী প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৮:২৫)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১