বিরামপুরে চোরের দেয়া আগুনে দুইটি বাড়ি পুড়ে ছাই

নূর ইসলাম,বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর বিরামপুর পৌর শহরের পূর্বজগন্নাথপুর (বিহারীপাড়া) চোরের দেয়া আগুনে দুইটি বাড়ি পুড়ে ছাই হয়েছে।

গতকাল (২৮ র্মাচ) মঙ্গলবার রাত আনুমানিক তিনটার দিকে বিরামপুর পূর্বজগন্নাথপুর (বিহারীপাড়া) শহিদুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়িতে হেমায়ুতুল ইসলাম ও পলাশ রায় নামে দুইজন পরিবারসহ দুইটি বাড়িতে ভাড়া থাকেন। বাড়ির মালিক শহিদুল ইসলাম পার্শ্ববর্তী ঘোড়াঘাট উপজেলায় বসবাস করেন।

ভাড়াটিয়া হেমায়ুতুল ইসলাম ও পলাশ রায় জানান, ‘মঙ্গলবার ভোর রাত তিনটার দিকে ঘরের জানালা বাহির থেকে খুলে চোরেরা নগদ টাকা ও কাপড় চুরি করে বাহির থেকে বাড়ির দরজা বন্ধ করে দিয়ে ঘরে আগুন ধরিয়ে দেয়। এতে দুইটি আধাপাকা টিন সেডের বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে।’ স্থানীয় লোকজন ও বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রন করে। এর মধ্যে বাড়ির আসবাবপত্র, ঘরের টিন, দরজা-জানালা সব পুড়ে ছাই হয়ে যায়।

বিরামপুর ফায়ার সার্ভিসের সাব-অফিসার আব্দুল আজিজ জানান, খবর পেয়ে দ্রত গিয়ে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে।

স্থানীয় ৩ নং ওয়ার্ড কাউন্সিলর প্রভাষক মোজাম্মেল হক জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে এসেছেন এবং ভাড়াটিয়াদের নিকট ঘটনার বর্ণনা শুনেছেন।

বিরামপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এটি কোন নাশকতার আগুন হলে দুস্কৃতিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ১২:৫৭)
  • ২৮শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০