মতলব দক্ষিণে মতবিনিময় সভায়, মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শষ্যায় রূপান্তরিত করা হবে …….মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি

 

মতলব প্রতিনিধি: চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাধীনতা পদকপ্রাপ্ত মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেন, ডিজিটাল বাংলাদেশকে এখন স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত করতে হবে। এখানে আপনারা যারা অভিভাবক রয়েছেন তাদের প্রতি অনুরোধ থাকবে আপনার সন্তানরা কোথায় যায়, কি করে? সেই বিষয়ে সজাগ দৃষ্টি রাখবেন। এই উপজেলা কে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত করতে আমার অবস্থান জিরো ট্রলারেন্স। স্বাস্থ্যসেবার মান উন্নয়নে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টি কে ১০০ শয্যায় রূপান্তরিত করতে আমার চেষ্টা থাকবে। উপজেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে একটি পুলিশ ফাঁড়ি স্থাপনের দাবি করা হয়েছে। সেই বিষয়ে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন সমন্বয় করে কোন স্থানে ফাঁড়ি নির্মাণ করলে উপকারে আসবে সেটি নির্ধারণ করবেন।

শনিবার (৯ মার্চ) বিকালে মতলব দক্ষিণ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলায় সরকারি কর্মকর্তা, সুশীল সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি, আসন্ন রজমানে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণ ও ভোক্তা স্বার্থ সংরক্ষণে অংশীজনের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এই কথাগুলো বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতিমা সুলতানার সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম আলেক ও মতলব পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক আহমেদ বাদলের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন মতলব দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান বিএইচএম কবির আহমেদ, জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান, থানার অফিসার ইনচার্জ রিপন বালা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা শাহ মোঃ মহিবুল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান সিরাজুল মোস্তফা তালুকদার, সাবেক ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন হাওলাদার, উপাদী উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদ উল্লাহ প্রধান,উপাদী দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি গনেশ ভৌমিক, মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের মোয়াজ্জেম মাওলানা মোজাম্মেল হক, পবিত্র গীতা পাঠ করেন নিমাই চন্দ্র ঘোষ।

মতবিনিময় সভার পূর্বে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অফিসার্স ক্লাবের নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন করেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি। মতবিনিময় শেষে উপজেলার মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এই সময় মতলব দক্ষিণ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্যাপশন: মতলব দক্ষিণে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (বিকাল ৪:২২)
  • ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১