বন্যার্তদের পাশে হৃদয়ে মানবতা সামাজিক সংগঠন।

 

মোঃ হোসেন গাজী।।

সিলেট বিভাগের ভয়াবহ বন্যা পরিস্থিতে খাদ্য সংকটে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন হৃদয়ে মানবতা সামাজিক সংগঠন।

জানা যায়, সংগঠনটি প্রতিষ্ঠালগ্ন থেকে শুরু করে অদ্যাবধি একতা, সততা, সহায়তা শ্লোগানকে ধারন করে মানবতার কল্যানে কাজ করে আসছে। তারই ধারাবাহিকতায় সিলেটের বন্যার্ত মানুষের এই দুঃসময়ে মানবতার ডাকে সাড়া দিয়ে চাঁদপুরের হাইমচর থেকে সিলেটে গিয়ে বন্যার্ত মানুষের মাঝে খাবার, ঔষধ সামগ্রী এবং পোশাক বিতরণ করেন হৃদয়ে মানবতা সামাজিক সংগঠনের একঝাঁক তরুন স্বেচ্ছাসেবক।

সম্পুর্ন অচেনা এবং প্রতিকূল পরিবেশে কখনো ট্রাক, কখনো নৌকায় চড়ে অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে এসব সামগ্রী বিতরন করেন তারা।

সংগঠনের পরিচালক পি এম নাজমুল হাসান বলেন, ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে শুরু করে দেশের যেখানেই মানবিক সংকট সৃষ্টি হয়েছে আমরা সামর্থ্য অনুযায়ী সেখানে সাহায্য করার চেষ্টা করেছি। মানুষের দুর্যোগে তাদের পাশে দাঁড়ানো নিজেদের নৈতিক দায়িত্ব হিসেবে মনে করি। তারই ধারাবাহিকতায় সিলেটের বন্যার্তদের পাশে থাকার চেষ্টা করেছি। প্রায় ২ হাজার মানুষের মাঝে ভারী খাবার, শুকনা খাবার এবং ঔষধসামগ্রী এবং পোশাক বিতরণ করবো ইনশাআল্লাহ।আশা করি, আমাদের প্রচেষ্টার মাধ্যমে বন্যার্তদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে।

সিলেটবাসীর পক্ষ থেকে মোঃ মামুন বলেন, হৃদয়ে মানবতা সামাজিক সংগঠনের ব্যানারে একঝাঁক তরুন স্বেচ্ছাসেবক আমাদের সিলেটবাসীর এই ক্রান্তিলগ্নে আমাদের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। মানবিক এই সংগঠনটির এই উপকারের কথা সিলেটবাসী কৃতজ্ঞ চিত্তে স্মরন রাখবে। তাই আমরা সিলেটবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই এবং এই সংগঠনের সকল সদস্যদের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করি। তাদের সফলতা কামনা করি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৭:৫৮)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১