মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভা

নাঈম মিয়াজী :
মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালন উপলক্ষে বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদের অডিটোরিয়ামে এ যৌথ সভা আয়োজন করা হয়।
সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম হাওলাদার এবং শাহজাহান প্রধান এর যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শহীদ উল্লা প্রধান, রফিকুল ইসলাম মাস্টার, সিরাজুল ইসলাম লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরুল আমিন বোরহান, অন্যতম সদস্য হাসান ইমাম, সেলিম সরকার, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, ফতেপুর পশ্চিম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, এখলাছপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন নেতা, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাদুল্লাপুর ইউপির সাবেক চেয়ারম্যান লোকমান আহমেদ মুন্সি, দুর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সুজন ভুইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব অ্যাড. আক্তারুজ্জামান, জেলা মহিলা আওয়ামী লীগের সদস্য নাছরিন সুলতানা লাভলী, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী তাসলিমা আক্তার আঁখি, সুজাতপুর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম জামাল, ছাত্রলীগ নেতা সাইফুল সরকার, সুলতানাবাদ ইউনিয়ন কৃষকলীগের সভাপতি সাইফুল ইসলাম স্বপন, দুর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামাল লস্কর, ফতেপুর পুর্ব ইউনিয়ন যুবলীগ নেতা মাহবুব বেপারী, সুলতানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাজহারুল ইসলাম শান্ত সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে বিভিন্ন বিষয় নিয়ে সভায় আলোচনা করেন বক্তারা। ওইদিন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল ইউনিয়ন, পৌরসভা ও সকল শাখার উদ্যোগে অনুষ্ঠান উদযাপনের সিদ্ধান্ত নেওয়া হয়। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার শহীদ পরিবারবর্গের আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া আয়োজন করা হবে।

ছবি-০১
মতলব উত্তর উপজেলায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের যৌথ সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

মতলব উত্তরে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ
নাঈম মিয়াজী :
মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় বিভিন্নভাবে ১০জন শারীরিক অসুস্থ ব্যক্তির চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ আগস্ট) সকালে উপজেলার নাউরি গ্রামে নিজ বাসভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসুস্থ ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের চেক হস্তান্তর করেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।
চেক হস্তান্তরকালে আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চলন্ত ট্রেনে সকল শ্রেণির মানুষ এখন যাত্রী। তাদের গন্তব্য সুষ্ঠু সুন্দর জীবন মানে পৌঁছান। আর এই চলন্ত ট্রেনে অদ্বিতীয় চালক মানবতা মা জননেত্রী শেখ হাসিনা। যার বিকল্প এই ভুখ-ে নেই। দলমত নির্বিশেষে সকলের জন্য তার মন কাঁদে। যার ধারাবাহিকতায় আজ আপনাদের মাঝে আর্থিক সহায়তা দিতে সক্ষম হয়েছি।
নুরুল আমিন রুহুল বলেন, বর্তমান সরকারের আমলে কেউ না খেয়ে কিংবা বিনা চিকিৎসা মারা যাবে, তা হতে দিবো না। আমরা দল করি মানুষের জন্য। মানুষের পাশে থাকাই আমাদের দায়িত্ব। যার ঘর নেই, চিকিৎসা করানোর মত টাকা নেই তাদের পাশে রয়েছে জননেত্রী শেখ হাসিনা।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় দেশের অসহায় মানুষের কথা ভাবেন এবং দলীয় নেতাদের নিদের্শ দিয়েছেন গরীব অসহায় মানুষের সহযোগিতা দিয়ে পাশে দাড়াঁতে হবে, যাতে কোন লোক না খেয়ে এবং বিনা চিকিৎসার যেন মারা না যায়।
চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মতলব উত্তর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব মমিনুল ইসলাম, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, কলাকান্দা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক তাইজুল ইসলাম শ্যামল, সাংবাদিক জাকির হোসেন বাদশা, তুহিন ফয়েজ, আরাফাত আল আমিন, সফিকুল ইসলাম, আমিনুল ইসলাম আল আমিন, তাইজুল ইসলাম সাগর, যুবলীগ নেতা নুরু মিয়া (রাজা) প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (রাত ১২:২৪)
  • ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১