ঠাকুরগাঁওয়ে পৌর বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

জয় মহন্ত অলক ঠাকুরগাঁও: সারাদেশে গুম, খুন, জ্বালানি তেল, সার ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের লাগামহীন অসহনীয় মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
ঠাকুরগাঁও পৌর বিএনপির আয়োজনে শনিবার বিকেলে জেলা বিএনপি কার্যালয়ে সামনে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
এর আগে জেলা বিএনপি কার্যালয় হতে একটি বিশাল বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
এরপর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় পৌর বিএনপির সভাপতি এডভোকেট আলহাজ্ব আব্দুল হালিমের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, কোষাধক্ষ্য শরিফুল ইসলাম শরীফ, দপ্তর সম্পাদক মামুনুর রশিদ, জেলা যুবদলের সভাপতি আবুনুর চৌধুরী, জেলা মহিলা দলের সভাপতি ফরহাতুন নাহার প্যারিস, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সরকার মোঃ নুরুজ্জামান নুরু, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম লিটন, সদর উপজেলা মোটর শ্রমিক দলের আহবায়ক আব্দুর রাজ্জাক, জেলা ছাত্রদল সভাপতি কায়েস, পৌর ছাত্রদলের আহবায়ক রিপন ইসলাম বাবু সহ অন্যান্যরা।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন আমরা পুলিশকে ভয় পাই না। পুলিশ দিয়ে আর আন্দোলন বন্ধ করে রাখতে পারবে না জনগণের জুয়ার উঠেছে। এই সরকার যা ইচ্ছা তাই করে যাচ্ছে। দেশের মানুষ কিভাবে দিন যাপন করছে তারা কি সেটা খেয়াল রেখেছে।
নিত্য প্রয়োজনীয় পণ্যের যে অবস্থা হয়েছে মানুষ কিভাবে তা কেনাকাটা করবে। ঘন ঘন লোডশেডিং সাধারন মানুষ ঠিকমতো ঘুমাতে পারে না।
একজন সাধারণ মানুষ সারাদিন পরিশ্রম করে যে টাকা আয় করে তা দিয়ে তাদের সংসার চলে না। সরকার সাধারণ মানুষের কথা ভাবলে আজ দেশের এই অবস্থা হতো না মানুষ কিছুটা হলেও সুখে থাকতে পারতো।
সামনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলনের মধ্য দিয়ে এই আওয়ামী লীগ সরকারকে হঠাতে হবে। তাই সকলকে সকলের জায়গা থেকে প্রস্তুত থাকার আহ্বান জানান দলটি নেতারা।
বিক্ষোভ সমাবেশে সঞ্চালনা করেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিক আদনান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১:১৩)
  • ১লা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৬ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ