যুক্তরাষ্ট্রে ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম IMF নতুন কমিটি ঘোষণা

 

মোঃবিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ
ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম ( IMF ) বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা সাংবাদিক – সাহিত্যিক , কবি , শিল্পী , নৃত্য শিল্পী , চিত্র শিল্পী, গায়ক- গায়িকা , রাজনীতিবিদ ও সমাজকর্মিদের নিয়ে কুয়েত থেকে ২০১৫ সালে গঠিত হয়েছে এই সংগঠন । সারা বিশ্বের প্রবাসীদের সমস্যা নিয়ে কাজ করে যাচ্ছে IMF . যার শাখা কমিটি বিস্তৃত এখন বিশ্বের বিভিন্ন দেশে । ঢাকা বনানী চেয়ারম্যান বাড়িতে যার হেড অফিস স্থাপন করা হয়েছে ।
এ দিকে সম্প্রতি আমেরিকার ( USA ) ইন্টারন্যাশনাল মিডিয়া ফোরাম ( IMF ) শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম । আমেরিকার IMF সভাপতি হিসাবে কাজ করবেন নূর উন নাহার মেরী – যিনি Ex Asstt. General Manager , BSC ( Ministry of Shipping , Under Bangladesh Govt ) , জাগো নারী ফাউন্ডেশনের ফাউন্ডার প্রেসিডেন্ট ও চেয়ারম্যান , বঙ্গবন্ধু মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক , বঙ্গবন্ধু সাহিত্য পরিষদের ভাইস প্রেসিডেন্ট ও আমেরিকার ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস্ এর Establishments and Implementation বাংলাদেশের ডাইরেক্টর । মোবাইল নাম্বার 3214089763 এবং সাধারণ সম্পাদক হিসাবে কাজ করবেন রউফ সরকার – যিনি Centerville Virginia USA এর আওয়ামী লীগের প্রেসিডেন্ট , Regional Vice President “ Primerica “ ও মানবাধিকার কর্মি , মোবাইল নাম্বার 7037984078।
এ দিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন IMF ঢাকা কেন্দ্রীয় কমিটি থেকে সভাপতি আবদুর রউফ মাওলা ও সাধারণ সম্পাদক খ ম খুরশিদ ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৮:৩৩)
  • ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১